Sunday, January 26th, 2020




ভাঙ্গা-রাজবাড়ী রুটে আনুষ্ঠানিকভাবে শুরু হল রেল যাত্রা

ভাঙ্গা (ফরিদপুর) সংবাদদাতা :: ফরিদপুরের ভাঙ্গা-রাজবাড়ী রুটের সকল শ্রেণীর জনসাধারনের সেবার জন্য যাত্রা শুরু হল রাজবাড়ী এক্সপ্রেসের। আজ সকালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে সরাসরি ভিডিও কনফারেন্সর মধ্যে দিয়ে ভাঙ্গা-রাজবাড়ী রুটের এই রেল যাত্রার আনুষ্ঠানিক শুভ উদ্বোধন ঘোষণা করেন।

এউপলক্ষে ফরিদপুর জেলা প্রশাসন, ভাঙ্গা উপজেলা প্রশাসন ও বাংলাদেশ রেলওয়ের যৌথ সমন্বয়ে ভাঙ্গার নতুন রেল ষ্টেশন চত্বরে স্যাটেলাইটের মাধ্যেমে বাংলাদেশ টেলিভিশন থেকে অনুষ্ঠানটি সরাসরি দেখানো হয়। নতুন রেল ষ্টেশন উদ্বোধন উপলক্ষে শত শত মানুষের উপচে পড়া জমে উঠায় সেখানে পরিণত একটি মিলন মেলায়।
এসময় ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ আসলাম মোল্যা, ভাঙ্গা পৌরসভার মেয়র এএফএম রেজা ফয়েজ, উপজেলা চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান, ইউএনও মূকতাদিরুল আহমেদ, ভাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার গাজী রবিউল ইসলাম, ভাঙ্গা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শহিদুল হক মিরু মুন্সী, যুবলীগের সভাপতি শাহিন শেখ, ফরিদপুর রেল ষ্টেশন ম্যানেজার তম্ময় কুমার দত্তসহ অন্যান্যেরা উপস্থিত ছিলেন।

এদিকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে সরাসরি ভিডিও কনফারেন্সর মধ্যে দিয়ে ভাঙ্গা-রাজবাড়ী রুটের এই রেল যাত্রার আনুষ্ঠানিক শুভ উদ্বোধন ঘোষণা করার পরে ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার বেলুন উড়িয়ে এই রুটের জন্য নির্ধারিত এবং ষ্টেশনে যাত্রীসহ অপেক্ষামান রেল গাড়ির শুভ যাত্রা শুরু করেন।
রাজবাড়ী এক্সপ্রেসটি দিনে-রাতে দুইবার আসা-যাওয়া করবে বলে রেলওয়ে সূত্রে জানা গেছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ